মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৮:৩৮ পূর্বাহ্ন
প্রধান সংবাদ :
মালিক-শ্রমিক ঐক্য পরিষদের ডাকা ধর্মঘটে ভোগান্তিতে যাত্রীরা -থানচি সীমান্তবর্তী এলাকায় নিরাপত্তার বাহিনীর সাথে গোলাগুলিতে কেএনএফ দুই সদস্য নিহত থানচিতে কেএনএফ সতর্কতায় বিজিবি’র গণসংযোগ বান্দরবান ব্যাংক ডাকাতির মামলায় কেএনএফের আরও ৫ জন রিমান্ডে নাজুক পরিস্থিতিতে ভুগছে থানচির পর্যটন কেন্দ্র গুলো বান্দরবান থানচি ব্যাংক ডাকাতির মামলায় কেএনএফ সদস্য ও সহযোগী রিমান্ডে  নাইক্ষ্যংছড়ি-মিয়ানমার সীমান্ত পরিদর্শনে বিজিবির মহাপরিচালক দুর্গম ধুপানিছড়া যৌথ বাহিনী অভিযানে অস্ত্র ও গোলাবারুদ সহ ৯জন আটক বান্দরবান কেএনএফের আরও ৪ সদস্য কারাগারে নাইক্ষ্যংছড়িতে বর্ণাঢ্য আয়োজনে বাংলা নববর্ষ পালন

ফাইতং আওয়ামিলীগ উদ্যোগে মহান বিজয় দিবস উদযাপন

ইসমাইলুল করিম
  • প্রকাশিতঃ শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩
  • ১২৭ জন নিউজটি পড়েছেন

নিজস্ব প্রতিবেদক: পার্বত্য জেলা বান্দরবানের লামায় ফাইতং ইউনিয়ন আওয়ামিলীগ উদ্যোগে বর্ণাঢ্য আয়োজনে মহান বিজয় কর্মসূচির মধ্যে দিয়ে দিবস উদযাপন করা হয়েছে। শনিবার (১৬ ডিসেম্বর) দিবসটি উপলক্ষ্যে নয়াপাড়া থেকে র‍্যালি দিয়ে ফাইতং উচ্চ বিদ্যালয় শেষ করে, সকাল ৯ টায় কেন্দ্রীয় শহীদ মিনারে নানা শ্রেণী পেশার মানুষ পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে দিবসটি স্মরণ করে। এবং ফাইতং পুলিশ’সহ শিক্ষা প্রতিষ্ঠানও বিভিন্ন সামাজিক সংগঠন। এদিকে দিবসটি উপলক্ষে ফাইতং ইউনিয়ন আ’লীগ এর অঙ্গসংগঠন সমূহের উদ্যোগে ফাইতং উচ্চ বিদ্যালয় কেন্দ্রীয় শহীদ মিনারে ও জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করে এবং হল রুমে বিশাল আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠিত আলোচনা সভা ফাইতং ইউনিয়ন আওয়ামিলীগ সহসভাপতি উম্রামং মার্মা হেডম্যান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে,ইউনিয়ন আওয়ামিলীগ সাধারণ সম্পাদক চেয়ারম্যান মো. ওমর ফারুক, বিশেষ অতিথি সহসভাপতি শহিদুল্লাহ মিন্টু, সহসভাপতি মাহামুদুর রহমান শুক্কুর,নাজেম উদ্দিন, পুলিশ ফাঁড়ি ইনচার্জ এসআই (নিরস্ত্র) মফিজুদ্দিন আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ এইচ এম আহসান উল্লাহ, সাংগঠনিক সম্পাদক ক্যম্রাউ মার্মা, মো.সোজা আকবর, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. সাফায়েত হোছাইন ছোটন,কৃষক লীগ সভাপতি মেম্বার মুহাম্মদ জুবাইরুল ইসলাম (জুবাইর), যুবলীগ সভাপতি বাবু থোয়াইং সানু মার্মা, সাধারণ সম্পাদক মোহাম্মদ ইয়াছিন, স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক মিজানুর রহমান রুবেল,বঙ্গবন্ধু পরিষদ সভাপতি বদিউল আলম, আওয়ামিলীগ অঙ্গ সহযোগী সংগঠনের সভাপতি- সাধারণ সম্পাদক’সহ সরকারি কর্মকর্তা, কর্মচারী, মুক্তিযোদ্ধা, আ’লীগ এবং অঙ্গসংগঠন এর নেতাকর্মী, শিক্ষক, শিক্ষার্থী, সাংবাদিক, পেশাজীবী সহ নানান শ্রেনী পেশার মানুষ ও দলের বিপুল সংখ্যক নেতা উপস্থিত ছিলেন।

অতিথিরা বক্তব্য বলেন,১৯৭১ সালের মুক্তি যোদ্ধে ত্রিশ লক্ষ শহীদের রক্তের বিনিময়ে আজকের এই মহান বিজয় দিবস অর্জন করেছে বাঙালি জাতি।আর যুদ্ধে প্রধান অধিপতি যার ডাকে সারা দিয়েছেন বাঙালি জাতি সে হলো জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তাই আমরা বঙ্গবন্ধুর প্রতি গভীর বিনম্র শ্রদ্ধা জানাই। এবং সকল বীর মুক্তিযোদ্ধা ও বীর শহীদের প্রতি শ্রদ্ধা ও তাদের আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করি। বাংলাদেশের উন্নয়ন রোল মডেল জননেত্রী শেখ হাসিনার প্রতি আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। প্রধানমন্ত্রী নেতৃত্বে বাংলাদেশ আজ ব্যাপক উন্নয়ন হয়েছে।চলমান দেশের উন্নয়ন ও ভবিষ্যতের বাংলাদেশের উন্নয়ন কে বেগবান করতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আবার ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন নৌকা মার্কায় ভোট দিয়ে পূনরায় বান্দরবানে বীর বাহাদুর উশৈসিং এমপি’কে নির্বাচন করতে বিনীত আহবান করছি। এবং দেশবাসীর প্রতি আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাই।সেই সাথে দেশের বিভিন্ন স্থানে জঙ্গি,অগ্নি সন্ত্রাস নৈরাজ্য,রাষ্ট্রের নিরীহ মানুষের ক্ষতি গ্রস্তকারীদের প্রতি সকল স্তরের জনগণকে রুখে দাঁড়ানোর আহবান জানান।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ

আজকের নামাজের সময়সুচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:০২ পূর্বাহ্ণ
  • ১১:৫৯ পূর্বাহ্ণ
  • ১৬:৩১ অপরাহ্ণ
  • ১৮:৩৩ অপরাহ্ণ
  • ১৯:৫৩ অপরাহ্ণ
  • ৫:২১ পূর্বাহ্ণ
© All rights reserved ©paharkantho.com-২০১৭-২০২১
themesba-lates1749691102
error: Content is protected !!