মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:০৩ পূর্বাহ্ন
প্রধান সংবাদ :
বান্দরবান কেএনএফের আরও ৪ সদস্য কারাগারে নাইক্ষ্যংছড়িতে বর্ণাঢ্য আয়োজনে বাংলা নববর্ষ পালন বান্দরবান যৌথবাহিনীর অভিযানে এক নারীসহ কেএনএফ এর আরো ৩জন গ্রেফতার আরো ১জন কেএনএফ সহযোগীকে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে বান্দরবান গ্রেপ্তারকৃত কেএনএফের ৫২ জন কে কারাগারে পাঠালো আদালত বান্দরবান যৌথ বাহিনীর অভিযানে দুদিনে  কেএনএফ সদস্য সন্দেহে ১৮ নারীসহ ৫৪ জন আটক বিভিন্ন বাহিনী সম্মিলিতভাবে কম্বিং অপারেশন শুরু করেছে-সেনাবাহিনী প্রধান এলাকা ছেড়ে চলে যাওয়ার মতো পরিস্থিতি এখনো সৃষ্টি হয়নি, অতিরিক্ত ডিআইজি চট্টগ্রাম রেঞ্চ বান্দরবানে থানচি উপজেলায় প্রচন্ড গোলাগুলি  বান্দরবানে অপহৃত ব্যাংক ম্যানেজার দুদিন পর উদ্ধার

লামায় ট্রাক-মাহিন্দ্র-মোটর সাইকেল ত্রিমুখী সংঘর্ষে নিহত ৩আহত ৪

ইসমাইলু করিমঃ
  • প্রকাশিতঃ রবিবার, ১১ জুলাই, ২০২১
  • ৩১২ জন নিউজটি পড়েছেন

নিজস্ব প্রতিবেদনঃবান্দরবান লামা উপজেলার লামা-চকরিয়া সড়কের মিরিঞ্জা পশ্চিম লাইনঝিরি এলাকায় ট্রাক,মাহিন্দ্র ও মোটর সাইকেল ত্রিমুখী সংঘর্ষে ৩ জন নিহত ও ৪ জন গুরুতর আহত হয়েছে।

রবিবার(১১ জুলাই২১ইং)দুপুর ১টায় এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনাঘটে।ঘটনার পরপরই সেনাবাহিনী, পুলিশ,ফায়ার সার্ভিস,জনপ্রতিনিধি ও স্থানীয়রা উদ্ধার কাজে অংশ নেয়।

নিহতরা হলেন,আলীকদম উপজেলার চৈক্ষ্যং ইউনিয়নের সিরাজ কারবারী পাড়ার শুভ দাশ এর স্ত্রী রূপসী দাশ (২২),একই পাড়ার গোবিন্দ দে এর স্ত্রী চিনু দে(৩০)ও লোহাগাড়া উপজেলার আধুনগর ইউনিয়নের সিদকার পাড়া এলাকার মসিদিয়া গ্রামের জিয়াবুল হকের ছেলে মুক্তার আহাম্মদ (৫০)।আহতরা হলেন,ট্রাকের হেলপার কুমিল্লা জেলার সদর উপজেলার কালিয়াঝুঁড়ি ইউনিয়নের বড়পুকুর উত্তর পাঁড়ের ফেলু মিয়া সর্দ্দার এর ছেলে জাকের হোসেন(৫০),কক্সবাজার জেলার মহেশখালী উপজেলার মো.শহিদুল্লাহ এর ছেলে মো.সাগর(২৫),আলীকদম উপজেলার চৈক্ষ্যং ইউনিয়নের সিরাজ কারবারী পাড়ার শুভ দাশ এর মেয়ে অংকিতা দে (৩)।দুর্ঘটনায় ট্রাকের ড্রাইভার পায়ে গুরুতর আহত অবস্থায় ঘটনাস্থল হতে পালিয়ে যাওয়ায় তার পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যেক্ষদর্শীরা জানান,আলীকদম থেকে আসা চকরিয়া গামী একটি মাহিন্দ্র লকডাউনের নিয়ম ভেঙ্গে যাত্রী বোঝাই করে যাওয়ার পথে লামা পৌরসভার লাইনঝিরি মোড়ের এক ট্রাফিক পুলিশ মাহিন্দ্রটিকে থামতে বলে। মাহিন্দ্রটি পালিয়ে যেতে চাইলে ট্রাফিক পুলিশের অফিসার মোটর সাইকেল নিয়ে মাহিন্দ্রটিকে ধাওয়া করে।পরে মিরিঞ্জা পাহাড়ের পশ্চিম লাইনঝিরি এলাকায় একটি ঝুঁকিপূর্ণ বাঁকে মাহিন্দ্রটিকে গতিরোধ করে রাস্তার উপরে দাঁড়িয়ে জিজ্ঞাসাবাদ করতে থাকে। এসময় চকরিয়া হতে আসা আলীকদম গামী সিলেট বালু বোঝাই একটি ট্রাক (লাইসেন্স নং- চট্টমেট্রো-ট ১১-৮৬৮৯) মিরিঞ্জা পাহাড় নামার সময় ঝুঁকিপূর্ণ বাঁকে নিয়ন্ত্রণ হারিয়ে সামনে পড়া মাহিন্দ্র ও মোটর সাইকেলটির উপর তুলে দেয়। ঘটনাস্থলে মুক্তার আহাম্মদ ও চিনু দে এর মৃত্যু হয়।

লামা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ রবিন বলেন, আহত ৪ জনকে লামা হাসপাতালে নিয়ে আসলে সেখানে আহত রূপসী দাশের মৃত্যু হয়। বাকী আহতদের মধ্যে শিশু অংকিতা দে এর অবস্থা গুরুতর হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। বাকীদের লামা হাসপাতালে ভর্তি দেয়া হয়।

৩ জন নিহত ও ৪ জন আহতের বিষয়টি নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমান বলেন, শুনামাত্র ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহত নিহতদের উদ্ধার করি। ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহযোগিতায় দুর্ঘটনা কবলিত ট্রাকটি সরিয়ে রাস্তার যোগাযোগ সচল করা হয়েছে। বিষয়টি আমরা তদন্ত করে দেখছি। দোষীদের বিচারের আওতায় আনা হবে।

এদিকে দুর্ঘটনার খবর পাওয়ামাত্র লামা উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামাল, লামা পৌরসভার মেয়র মো. জহিরুল ইসলাম ও লামা সার্কেলের সহকারী পুলিশ সুপার মোঃ রিজওয়ানুল ইসলাম ঘটনাস্থলে উপস্থিত হয়ে উদ্ধার কাজে আসেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ

আজকের নামাজের সময়সুচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২২ পূর্বাহ্ণ
  • ১২:০২ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৪ অপরাহ্ণ
  • ১৯:৪০ অপরাহ্ণ
  • ৫:৩৭ পূর্বাহ্ণ
© All rights reserved ©paharkantho.com-২০১৭-২০২১
themesba-lates1749691102
error: Content is protected !!